জন্মদিনে অসহায়দের পাশে নারী ক্রিকেটার জাহানারা

খেলা ডেস্ক


এপ্রিল ০২, ২০২০
০৪:২৮ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০২, ২০২০
০৪:২৮ পূর্বাহ্ন



জন্মদিনে অসহায়দের পাশে নারী ক্রিকেটার জাহানারা

নিজের ২৭তম জন্মদিনে, আজকের এই দিনটি একটু ভিন্নভাবে কাটালেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের তারকা পেসার জাহানারা আলম । এদিন অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন তিনি, একই সঙ্গে সবাইকে তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন জাতীয় দলের এই তারকা।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশের অসহায়, সুবিধাবঞ্চিত ও দুস্থ মানুষদের দুরবস্থার বিষয়টি উপলব্ধি করেছেন বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের খেলোয়াড় জাহানারা আলম। এই তারকা পেসার নিজে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার পাশপাশি সামর্থ্য অনুসারে সবাইকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের স্বীকৃত পেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন জাহানারা। সেখানে দেখা গেছে, অসহায় মানুষদের মধ্যে খাবারসহ নিত্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করছেন তিনি। সেই সঙ্গে ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, 'এটা কোনো লোক দেখানো পোস্ট নয়। আমার সামর্থ্য অনুযায়ী, যতটুকু সম্ভব হয়েছে, আমি তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আপনার সামর্থ্যের মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন, সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।'