ছবির বাজেটে চিকিৎসকদের জন্য পিপিই

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৩, ২০২০
০৭:২০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৩, ২০২০
০৭:২০ অপরাহ্ন



ছবির বাজেটে চিকিৎসকদের জন্য পিপিই

করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে ‘নবাব এলএলবি’ ছবির শুটিং বন্ধ রয়েছে। করোনা প্রতিরোধে তাই ছবির পুরো বাজেট মানুষের সেবায় ব্যয় করা হচ্ছে। তথ্যটি জানিয়েছেন ছবির পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‘করোনাভাইরাসের জন্য স্থবির হয়ে আছে পুরো বিশ্ব। বাংলাদেশও রয়েছে ঝুঁকির মধ্যে। দেশের এমন পরিস্থিতিতে আগামী ঈদের ছবি “নবাব এল এলবি”র পুরো টাকা দিয়ে ডাক্তারদের পিপিই (পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) কিনে দেওয়া হয়েছে।’

‘রাজধানীর কুর্মিটোলা, কুয়েত মৈত্রী, আল বারাকাসহ বেশ কয়েকটি হাসপাতালে কর্মরত চিকিৎসক ও রাস্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সুরক্ষা নিশ্চিত করতে ২৫ হাজার পিপিই বিতরণ করা হয়েছে। আগামীতে এ কার্যক্রম চলমান থাকবে,’ যোগ করেন পরিচালক মামুন।

‘নবাব এলএলবি’ ছবিটির প্রযোজককে দারুণ একজন ভালো মানুষ হিসেবে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘ধাপে ধাপে ছবির পুরো বাজেট করোনাভাইরাস মোকাবেলায় খরচ করা হচ্ছে। পিপিই ছাড়াও আমরা এক হাজার অসচ্ছল মানুষকে খাবার দিয়েছি। সেলেব্রেটি প্রোডাকশনের তত্ত্বাবধানে এটা করা হচ্ছে।’

সিনেমাটি আসন্ন ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। ছবিটির শুটিং শুরুর কথা ছিল গত ৮ মার্চ। কিন্তু, করোনা পরিস্থিতির কারণে শুটিং হচ্ছে না ছবিটির। পরিস্থিতি যখন স্বাভাবিক হবে তখন ছবিটির শুটিং আমরা শুরু করা হবে।

আরসি-০৩/