বিশ্বনাথে ত্রাণ দিলেন সাংসদ মোকাব্বির খান

বিশ্বনাথ প্রতিনিধি


এপ্রিল ০৩, ২০২০
১০:৩৪ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৩, ২০২০
১০:৩৪ অপরাহ্ন



বিশ্বনাথে ত্রাণ দিলেন সাংসদ মোকাব্বির খান

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত সিলেটের বিশ্বনাথ উপজেলার কর্মহীন, অসহায় ও দরিদ্র সাড়ে ৪শ পরিবারের সদস্যদের মাঝে নিজের ব্যক্তিগত ও পরিবারের সদস্যদের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছেন।

ত্রাণ হিসেবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ২ কেজি লবন, ১ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান প্রদান করা হয়।

বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণকালে সাংসদ মোকাব্বির খান বলেন, করোনা সংকটে সাধারণ মানুষ যাতে কষ্ট না করেন, সেজন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে তাদের পাশে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি নিজেদের ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে যার যার অবস্থান থেকে কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়ে তাদেরকে সহযোগিতা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আর করোনার সংক্রমণ প্রতিরোধে আমাদের সবাইকে অবশ্যই সরকারি সকল নির্দেশনা মেনে চলতে হবে এবং সর্বক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

উপজেলা বিআরডিবি মিলনায়তন প্রাঙ্গণে উপজেলা গণফোরামের আহ্বায়ক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়েরের পরিচালনায় খাদ্যসামগ্রী) বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। স্বাগত বক্তব্য দেন উপজেলা গণফোরামের সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম।

বিশ্বনাথের বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণকালে বক্তব্য দেন, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন ও যুক্তরাজ্য প্রবাসী লয়লুছ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, এমপির পিএস কয়েছ আহমদ, এপিএস অসিত রঞ্জন দেবসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ।