বিশ্বনাথে খাদ্যসামগ্রী দিলেন প্রবাসীরা

বিশ্বনাথ প্রতিনিধি


এপ্রিল ০৪, ২০২০
০২:৩৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৪, ২০২০
০২:৩৫ পূর্বাহ্ন



বিশ্বনাথে খাদ্যসামগ্রী দিলেন প্রবাসীরা

সিলেটের বিশ্বনাথ উপজেলার পূর্ব কারিকোনা গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে করোনা সংকট মোকাবেলার লক্ষ্যে আজ শুক্রবার (৩ এপ্রিল) পূর্ব কারিকোনা গ্রামের কর্মহীন, অসহায় ও দরিদ্র প্রায় ৮০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ২০ কেজি চাল, ৫ কেজি ডাল, ১০ কেজি পেঁয়াজ, ১০ কেজি আলু, ২ কেজি লবন, ৪ লিটার সয়াবিন তেল, ২ কেজি রসুন ও ৫ কেজি আটা প্রদান করা হয়।

কারিকোনা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মো. মুজিবুল হকের উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী মবশ্বির আলী, চেরাগ আলী, মোজাহিদ আলীসহ গ্রামের কয়েকজন প্রবাসীর সহযোগিতায় শুক্রবার বিকেলে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

পূর্ব কারিকোনা গ্রামের মোতাওয়াল্লী সিরাজ আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মোহাম্মদ আলী শিপনের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব কারিকোনা গ্রামের মুরব্বী মতছির আলী ও জহুর আলী।

খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে দোয়া মাহফিলও অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন পূর্ব কারিকোনা গ্রামের জামে মসজিদের ইমাম ইমতিয়াজ আলী।