বিশ্বনাথে প্রবাসীদের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি


এপ্রিল ০৪, ২০২০
০৩:০৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৪, ২০২০
০৩:০৪ পূর্বাহ্ন



বিশ্বনাথে প্রবাসীদের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

করোনা সংকট মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ‘হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে এলাকার শতাধিক কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের শতাধিক মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

আজ শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার কারীকোনা গ্রামের হাজী মফিজুর রহমানের বাড়িতে ট্রাস্টের চেয়ারম্যান ওয়াহিদুর রহমান, সিনিয়র ট্রাস্টি আজিজুর রহমান ও আছাবুর রহমানের পক্ষ থেকে করোনা সহায়তা হিসেবে ওই নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খান বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মানার কোনো বিকল্প নেই। তাই নিজের ও পরিবারের সদস্য এবং পাড়া-প্রতিবেশীদের নিরাপত্তার জন্য আমাদের সবাইকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। আর সরকারের পাশাপাশি নিজেদের সাধ্যমতো কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়াতে হবে। কাউকে হেয়প্রতিপন্ন করা উচিত নয়। তাই এসব থেকে আমাদের সবাইকে বিরত থাকতে হবে।

ট্রাস্টের উপদেষ্টা মাওলানা ফয়জুর রহমানের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ থানার এসআই নূর হোসেন, দেবাশীষ শর্ম্মা, ট্রাস্টের উপদেষ্টা মফিজুর রহমান, কো-অর্ডিনেটর অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, ব্যবসায়ী শহিদ আহমদ প্রমুখ।