বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি


এপ্রিল ০৪, ২০২০
০৩:১১ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৪, ২০২০
০৩:১১ পূর্বাহ্ন



বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে চলছে অঘোষিত লকডাউন। তাই টানা ১০ দিন ধরে বন্ধ রয়েছে বেশিরভাগ দোকানপাট। এতে বিপাকে পড়েছেন ক্ষুদ্র ব্যবসায়ীরা।

এমন সময়ে এসব ক্ষুদ্র ব্যবসায়ীর পাশে দাঁড়িয়েছে সিলেটের বিশ্বনাথ উপজেলার নতুন বাজার বণিক কল্যাণ সমিতি। ভালোবাসা থেকে ক্ষুদ্র ব্যবসায়ীদের উপহারস্বরূপ খাদ্যসামগ্রী প্রদান শুরু করেছেন তারা।

সামাজিক দূরত্ব বজায় রাখতে ও লোকসমাগম না করতে আজ শুক্রবার (৩ এপ্রিল) বিকেল ৩টায় বিশ্বনাথ দারুল উলুম মাদানিয়া মাদরাসা প্রাঙ্গণে প্রথম ধাপে ৫৪ জন ক্ষুদ্র ব্যবসায়ীর হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে। আগামী ১১ এপ্রিল পর্যন্ত পর্যায়ক্রমে ৩ শতাধিক ব্যবসায়ীকে দেওয়া হবে খাদ্যসামগ্রী। 

উপহার দেওয়া খাদ্যসামগ্রীর তালিকায় ছিল জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১টি সাবান ও ১টি মাস্ক।

খাদ্যসামগ্রী বিতরণকালে সম্মানিত অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ নবীন সোহেল ও কমিশনার এমদাদ হোসেন নাঈমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিআরডিবি'র চেয়ারম্যান মহব্বত আলী, বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক হাজী মঈনুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলতাব হোসেন, বণিক সমিতির যুগ্ম-সম্পাদক নূরুল ইসলাম, কমিশনার গিয়াস উদ্দিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহ্বায়ক ফজল খান, ব্যবসায়ী ফয়ছল আহমদ, জাহাঙ্গীর আলম, আবদুল কাহার প্রমুখ।