বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে ত্রাণ দিলেন সাংসদ মোকাব্বির

বিশ্বনাথ প্রতিনিধি


এপ্রিল ০৪, ২০২০
০৩:২০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৪, ২০২০
০৩:২০ পূর্বাহ্ন



বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে ত্রাণ দিলেন সাংসদ মোকাব্বির

করোনা সংকট মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী জামাল হোসাইন দিলসাদের পক্ষ থেকে এলাকার কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের শতাধিক মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

আজ শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে উপজেলা সদরের মিরেরচর-১ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রবাসীর দেওয়া ওই খাদ্যসামগ্রীগুলো তুলে দেওয়া হয় অসহায়দের হাতে।

ইসলামী সমাজ কল্যাণ সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় বিতরণকৃত খাদ্যসামগ্রীর তালিকায় ছিল জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ ও ২ লিটার সয়াবিন তেল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খান বলেন, সরকারের প্রতি আস্থা রেখে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলুন। আর করোনার এই সংকটময় মুহূর্তে সমাজের কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে। সরকারি ত্রাণ গরিব আম্নুষের মাঝে পৌঁছে দিতে কেউ অনিয়ম বা আত্মসাৎ করার চেষ্টা করলে তাকে আইনের আওতায় আনা হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দুর্নীতিমুক্ত সমাজ গড়তে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে ও ব্যবসায়ী মাওলানা আবদুল মতিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা ও উপজেলা গণফোরামের সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান ও এলাকাবাসীর পক্ষে বক্তব্য দেন প্রবীণ ব্যক্তিত্ব আরশ আলী রেজা।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সাবেক ইউপি সদস্য ইসমাঈল আলী, এলাকার মুরুব্বী মাওলানা জহির উদ্দিন, মির্জা রুস্তুম বেগ, আবদুল গণি কনু মাস্টার, আয়না মিয়া, মাস্টার ঈমাদ উদ্দিন, তৌরিছ আলী, উপজেলা গণফোরামের আহ্বায়ক নিজাম উদ্দিন, প্রবাসী আবুল কালাম আজাদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সংগঠক শামসুল ইসলাম, আবদুল জলিল, লুৎফুর রহমান, সাহেদ আহমদ প্রিন্স, ইলিয়াস আলী, নওশাদ আহমদ প্রমুখ।