ডিসিকে যুবকের বার্তা, খাবার নিয়ে হাজির ইউএনও

গোয়াইনঘাট প্রতিনিধি


এপ্রিল ০৫, ২০২০
০১:২৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৫, ২০২০
০১:২৫ পূর্বাহ্ন



ডিসিকে যুবকের বার্তা, খাবার নিয়ে হাজির ইউএনও

নিরুপায় হয়ে এক অসহায় ও হতদরিদ্র যুবক খাদ্যসামগ্রী চেয়ে সিলেটের জেলা প্রশাসকের (ডিসি) কাছে বার্তা পাঠানোর পর দ্রুত তার পরিবারের জন্য খাদ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুস সাকিব।

আজ শনিবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটেছে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায়।

জানা গেছে, মোহাম্মদপুরের হতদরিদ্র ওই ব্যক্তি খাদ্যসামগ্রী পাওয়ার আশায় সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামকে মোবাইল ফোনে বার্তা পাঠান। পরে বিকেলে গোয়াইনঘাটের ইউএনও নাজমুস সাকিবের মাধ্যমে ওই ব্যক্তিকে খাদ্যসামগ্রী পাঠান ডিসি।

এতো দ্রুত খাদ্যসামগ্রী হাতে পেয়ে রীতিমতো অবাক হন ওই অসহায় ব্যক্তি। তিনি বলেন, খুব দুঃখ ও কষ্টের মধ্যে দিন কাটছিল। এমন অবস্থায় আমি ডিসি স্যারকে একজনের মাধ্যমে খুদে বার্তা পাঠাই। এর কিছুক্ষণ পরই খাদ্য নিয়ে হাজির হয়েছেন ইউএনও স্যার। খুব অল্প সময়ে এ খাদ্যসামগ্রী পেয়ে খুব অবাক হয়েছি।

এরপর ওই এলাকার শিশুদের মাঝে চিপস বিতরণ করেন ইউএনও নাজমুস সাকিব।

এ ব্যাপারে নাজমুস সাকিব বলেন, খাদ্যের জন্য মাননীয় জেলা প্রশাসক মহোদয়কে ফোনে খুদে বার্তা পাঠায় এক যুবক। তার বার্তায় সাড়া দিয়ে ডিসি স্যারের নির্দেশে আমি তার বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। এরপর শিশুদের মাঝে চিপস বিতরণ করেছি। শিশুরা চিপস পেয়ে বেশ উচ্ছ্বসিত। সরকারের ভিশন হলো বর্তমান পরিস্থিতিতে কোনো মানুষই না খেয়ে মরবে না। দেশে পর্যাপ্ত পরিমাণে ত্রাণ রয়েছে।  জেলা প্রশাসক স্যারের নির্দেশে এই পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিতে পারায় খুব ভালো লাগছে।