রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০৫, ২০২০
০৮:০০ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৫, ২০২০
০৮:০০ অপরাহ্ন



রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

লিডিংইউনিভার্সিটির ব্যবস্থাপনায় রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে করোনাভাইরাসের সময়টাতে সহায়তার অংশ হিসেবে সিলেটের কামাল বাজার এলাকার তিন শতাধিক শ্রমজীবী ও অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (৫ এপ্রিল) বিশিষ্ট সমাজসেবক এবং লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীর সহায়তায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) বনমালী ভৌমিক। 

খাদ্যসামগ্রী বিতরণকালে বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মো.  কাওসার হাওলাদার ও সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ আলমগীর হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন। বিতরণ করা প্রত্যেক প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৪ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১ কেজি আটা ও ১ কেজি লবণ। ইতোপূর্বে  সৈয়দ রাগীব আলী দুঃস্থ-অসহায় এলাকাবাসীদের মধ্যে নগদ অর্থ ও কয়েকশ মাস্ক বিতরণ করেছেন।

বাংলাদেশসহ সমগ্র বিশ্ববাসী অচিরেই করোনামহামারী থেকে মুক্ত হবে এ কামনা করে উপাচার্য বনমালী ভৌমিক বলেন, এই দুর্দিনে সামর্থ্যবান প্রত্যেকে নিজ-নিজ অবস্থান থেকে সমাজের কর্মহীন দিনমজুর ও অসহায় মানুষেরপাশে দাঁড়াতে হবে। করোনাভাইরাস পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে আমাদের সবাইকে সামাজিক দূরত্ব ও পরিস্কার-পরিচ্ছন্ন থাকতে হবে। সবার সহযোগিতা এবং স্বাস্থ্যবিষয়ক পরামর্শ অনুযায়ী জনসচেতনতার মাধ্যমেই আমরা করোনা মোকাবেলা করতে এবং বৈশ্বিক মহামারী থেকে রক্ষা পেতে পারব।

এস-০১/এএফ-০২