শামসুদ্দিন হাসপাতালে কোয়ারেন্টিনে পাঁচজন

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৬, ২০২০
১২:২৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৬, ২০২০
১২:২৯ পূর্বাহ্ন



শামসুদ্দিন হাসপাতালে কোয়ারেন্টিনে পাঁচজন

ছবি : এইচ এম শহীদুল ইসলাম

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টিনে আছেন পাঁচজন। আজ রবিবার (০৫ এপ্রিল) সকালে নতুন করে আরও দুইজন ভর্তি হওয়ায় কোয়ারেন্টিনে থাকাদের সংখ্যা বেড়েছে। 

শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সুশান্ত মহাপাত্র বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আজ রবিবার সকালে নতুন করে দুইজন হাসপাতালের কোয়ারেন্টিনে এসে ভর্তি হন। ভর্তি হওয়া দুজনের বাড়িই মৌলভীবাজারের কুলাউড়ায়। এ নিয়ে এ হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা বেড়ে হলো ৫ জন। নতুন ভর্তি হওয়া দুইজনের নমুনা সংগ্রহ করে আজ রাতে ঢাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হবে।’

তিনি জানান, হাসপাতালে চিকিৎসাধীন বাকি তিনজনের মধ্যে সিলেটের মধ্যবয়স্ক ব্যক্তি শুক্রবার ভর্তি হয়েছেন। আর বড়লেখার যুবক ভর্তি হয়েছেন গতকাল শনিবার (০৪ এপ্রিল) সকালে। ওপরজন শ্রীমঙ্গলের কিশোরী। তিনি ভর্তি হন গতকাল শনিবার সন্ধ্যায়। তাদের রক্ত, ঘাম ও মুখের লালা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। তাদের রিপোর্ট আজ রবিবার রাতে বা আগামীকাল সোমবার জানা যাবে। ভর্তিকৃত সকল রোগীর অবস্থা মোটামুটি স্থিতিশীল রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

এনএইচ-০৪/এনপি-০৮/বিএ-১৬