কমিউনিস্ট পার্টির উদ্যোগে চা বাগানে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০৭, ২০২০
১১:৫৫ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৭, ২০২০
১১:৫৫ অপরাহ্ন



কমিউনিস্ট পার্টির উদ্যোগে চা বাগানে খাদ্যসামগ্রী বিতরণ

মহাবিপর্যয় মোকাবেলায় গঠিত বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সিলেট কন্ট্রোল টিমের উদ্যোগে সিলেট লাক্কাতুরা চা বাগান এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (০৭ এপ্রিল) বেলা দুইটায় লাক্কাতুরা চা বাগান এলাকার শ্রমিকদের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল ও সাবান।

জানা যায়, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় জেলায় জেলায় করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কন্ট্রোল টিম গঠিত হয়েছে। এ বিষয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সিলেট জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন সুমন বলেন, ‘আজ মঙ্গলবার টানা দ্বিতীয় দিনের মতো আমাদের ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হয়েছে। চা বাগানের শ্রমিকরা এমনিতেই সারা বছর তীব্র কষ্টে জীবনযাপন করেন। আর করোনা পরিস্থিতিতে তাদের সংকট আরও বৃদ্ধি পেয়েছে। তাদের ঘরে নেই পর্যাপ্ত খাবার। এ অবস্থায় সিপিবি সিলেট কন্ট্রোল টিমের উদ্যোগে চা শ্রমিকদের হাতে এসব ত্রাণসামগ্রী তুলে দেওয়া হয়েছে। এভাবে পর্যায়ক্রমে সিলেটের নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের হাতে আমরা ত্রাণসামগ্রী বিতরণ করব।’ এ সময় তিনি দেশের অন্যান্য ব্যক্তি ও প্রতিষ্ঠানকেও এগিয়ে আসার আহ্বান জানান।

এনপি-০৫/বিএ-১০