মন্ত্রী ইমরান আহমদের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

গোয়াইনঘাট প্রতিনিধি


এপ্রিল ০৮, ২০২০
০২:৫০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৮, ২০২০
০২:৫২ পূর্বাহ্ন



মন্ত্রী ইমরান আহমদের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে সিলেটের গোয়াইনঘাটের কর্মহীন ঘরবন্দি মানুষের মাঝে প্রবাসীকল্যাণমন্ত্রী ইমরান আহমদের পক্ষ থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। 

আজ মঙ্গলবার (৭ এপ্রিল) বিকেলে ইমরান আহমদের পক্ষ থেকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইউনিয়ন নেতাকর্মীদের কাছে গোয়াইনঘাটের ১০টি ইউনিয়নের দেড় হাজার পরিবারের জন্য চাল, ডাল, পেঁয়াজ, লবণ, আলু, তেল ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী  তুলে দেওয়া হয়।

পরে নেতাকর্মীরা তালিকা অনুযায়ী তাদের নিজ নিজ ইউনিয়নের ঘরবন্দি মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম বলেন, মাননীয় মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয়ের পক্ষ থেকে দেড় হাজার ঘরবন্দি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সরকারের কাছে পর্যাপ্ত খাদ্যসামগ্রী মজুদ রয়েছে। যারা এখনও খাদ্য সহায়তা পাননি, পর্যায়ক্রমে সরকারের পক্ষ থেকে তাদের প্রত্যেকের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হবে। তাই সবাইকে তাদের নিজ ঘরে অবস্থান করার জন্য অনুরোধ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাস্টার ইসমাইল আলী, সহ-সভাপতি গোলাপ মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, সাংগঠনিক সম্পাদক মো. জামাল উদ্দিন, ফরিদ আহমদ শামীম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল হক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এম নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক মো. কামরুল হাসান, কোষাধ্যক্ষ নজরুল শিকদার, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফারুক আহমদ, শাহাব উদ্দিন, সুবাস দাস, উপজেলা যুবলীগের সদস্য মো. নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, ছাত্রলীগের সাবেক সভাপতি মিছবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী প্রমুখ।