অবস্থার অবনতি : সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসক আইসিইউতে

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৮, ২০২০
০৬:৩৩ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৮, ২০২০
০৬:৫০ পূর্বাহ্ন



অবস্থার অবনতি : সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসক আইসিইউতে

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসকের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। রাতে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নেওয়া হয়েছে। তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। 

সিলেট সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী সিলেট মিররকে জানান, ‘আক্রান্ত চিকিৎসকের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় মঙ্গলবার রাতে তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র রাত সোয়া ১২টার দিকে সিলেট মিররকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অবস্থার অবনতি হওয়ার কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হচ্ছে। এখন অবস্থা কিছুটা স্থিতিশীল।’

গত রবিবার (৫ এপ্রিল) সিলেটে প্রথম করোনা আক্রান্ত শনাক্ত হন ওই চিকিৎসক। এদিন সন্ধ্যার দিকে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেন। সংবাদটি সিলেট মিরর-এর অনলাইনে সর্বপ্রথম প্রকাশ হওয়ার পর তোলপাড় শুরু হয়। এদিন সন্ধ্যায় আক্রান্ত চিকিৎসকের বাসা এবং রাত ১২টার দিকে তার বাসস্থান নগরের হাউজিং এস্টেট এলাকা লকডাউন করা হয়। এরপর থেকে বাসায় রেখেই তার চিকিৎসা চলছিল। মঙ্গলবার রাতে অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

এনএইচ-০১/এএফ-০১