কর্মহীন ১০ হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিচ্ছেন মিজান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০৯, ২০২০
০১:২২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৯, ২০২০
০১:২২ পূর্বাহ্ন



কর্মহীন ১০ হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিচ্ছেন মিজান চৌধুরী

ছাতক ও দোয়ারাবাজারের কর্মহীন ১০ হাজার মানুষকে খাদ্যসামগ্রী দিচ্ছেন বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।

গতকাল মঙ্গলবার (৭ এপ্রিল) তিনি এ দুই উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন। দ্বিতীয় দিনে আজ বুধবার (৮ এপ্রিল) দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের দোহালিয়া বাজার সংলগ্ন মাঠ, মান্নারগাঁও ইউনিয়নের কাটা খালি বাজার মিতালী পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠ ও আমবাড়ি বাজার সংলগ্ন মাঠ এবং পান্ডারগাঁও ইউনিয়নের হাজী কনু মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে হতদরিদ্র কর্মহীনদের মাঝে খাবারসামগ্রী বিতরণ করেন তিনি। এছাড়া তিনি বিভিন্ন গ্রামে ঘুরে অসহায় হতদরিদ্র বৃদ্ধদের নিজ হাতে খাবারের বস্তা তুলে দিয়ে আসেন। এই তিনটি ইউনিয়নের ৪টি স্থানে ১২শ মানুষের মধ্যে খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করেন তিনি।

খাদ্যসামগ্রী বিতরণকালে মিজানুর রহমান চৌধুরী বলেন, ‘আপৎকালীন সময়ে সামাজিক দায়বদ্ধতা থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকল বিত্তবানের নৈতিক দায়িত্ব। এ পরিস্থিতিতে সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকেই ছাতক-দোয়ারার ২২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় নিম্ম আয়ের ১০ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি।’

খাদ্যসামগ্রী বিতরণকালে দোয়ারাবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক চেয়ারম্যান শাহজাহান মাস্টার, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মানিক মাস্টার, যুগ্ম আহ্ববায়ক ইজ্জত আলী তালুকদার, মান্নানগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা আজিজ, উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এইচ এম কামাল, তাইবুর রহমান, আফিকুল ইসলাম, জেলা যুবদলের সদস্য উপজেলা সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, বিএনপি নেতা শওকত আলী, জাহাঙ্গীর, আব্দুল আলিম, শহাদত মেম্বার, আব্দুর রউফ, ওলিউর রহমান, জমির আলীসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনপি-০৯/বিএ-১৯