জকিগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান হেলাল চৌধুরী আর নেই

জকিগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ০৯, ২০২০
০৩:৫৩ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৯, ২০২০
০৩:৫৩ পূর্বাহ্ন



জকিগঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যান হেলাল চৌধুরী আর নেই

হেলাল আহমদ চৌধুরী

সিলেটের জকিগঞ্জ উপজেলার ৯ নম্বর মানিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। আজ বুধবার (৮ এপ্রিল) বিকেল সোয়া ৫টায় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। আগামীকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকাল ১১টায় কালিগঞ্জের রসুলপুর গ্রামে নিজের বাড়ির সামনে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। 

পারিবারিক সূত্রে জানা যায়, হেলাল আহমদ চৌধুরী দীর্ঘদিন থেকে ডায়াবেটিস ও কিডনি রোগে ভুগছিলেন। বিকেলে তাকে নগরীর একটি হাসপাতালে ডায়ালাইসিস করাতে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

হেলাল আহমদ চৌধুরীর পৈত্রিক নিবাস জকিগঞ্জের রসুলপুর গ্রামে। এলাকায় একজন সজ্জন ও সৎ সালিশ ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ছিলেন তিনি। তাঁর পিতা আব্দুল মন্নান চৌধুরী তেরা মিয়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। পরে টানা ৯ বছর হেলাল চৌধুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্বপালন করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি নেতা ইকবাল আহমদ, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বদরুল হক খসরু, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান, জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, সাংবাদিক এখলাছুর রহমান, আল মামুন, রহমত আলী হেলালী, এনামুল হক মুন্না, রিপন আহমদ, আল হাছিব তাপাদার, ওমর ফারুকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।