কোতোয়ালি থানার উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ১০, ২০২০
০১:৪৮ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১০, ২০২০
০১:৪৮ পূর্বাহ্ন



কোতোয়ালি থানার উদ্যোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

করোনাভাইরাস মোকাবেলায় সিলেট নগরে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে কোতোয়ালি থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরের বন্দরবাজার, সুরমা পয়েন্ট, চৌহাট্টা, নয়াসড়ক এলাকায় কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়ার নেতৃত্বে নগরের সাধারণ মানুষের মধ্যে এসব বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কোতোয়ালি থানার ওসি (তদন্ত) সৌমেন মৈত্র, থানার সেকেন্ড অফিসার খোকন দাস, বন্দর বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেন ভূঁইয়া, ফাঁড়ির টু আইসি হাসান হোসেন, এসআই ইবাদুল্লাহ, এএসআই সাজ্জাদ প্রমুখ।

এ উদ্যোগের বিষয়ে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া বলেন, করোনাভাইরাস রোধে আজ নগরের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক,স্যানিটাইজার বিতরণ করেছি। পাশাপাশি আমরা চেষ্টা করেছি প্রতিদিন মানুষকে বুঝিয়ে ঘরে ফেরাতে। এজন্য আমাদের আহ্বান হচ্ছে আপনারা ঘরে থাকুন। এবং পরিষ্কার পরিছন্ন থাকুন। সরকারি নির্দেশনা মেনে চলুন। এছাড়াও আমাদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ অন্যান্য সুরক্ষা সরঞ্জামও বিতরণ করা হচ্ছে।

এনএইচ-০২/বিএ-১৮