ওসমানী হাসপাতালে ১শ সেট পিপিই প্রদান

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১০, ২০২০
০২:০৭ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১০, ২০২০
০২:০৭ পূর্বাহ্ন



ওসমানী হাসপাতালে ১শ সেট পিপিই প্রদান

ডা. মো. আব্দুল গাফফার খান আদিল ও আব্দুস সামাদ খান আছাদের উদ্যোগে এবং তাদের পারিবারিক সংগঠন ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামেলির দু’জন প্রবাসী সদস্য সমাজসেবী রওশন জাহান খুকু ও রেশমা হাইয়ের বিশেষ সহযোগীতায় এবং অর্থপেডিক্স বিভাগের প্রধান অধ্যাপক ডা. শংকর কুমার রায়ের বিশেষ ব্যবস্থাপনায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও অর্থপেডিক্স ডিপার্টমেন্টের জন্য ১০০ সেট পিপিইসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের প্রাক্তন শিক্ষার্থী (৫ম ব্যাচ) ও বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে (এম এস অর্থপেডিক্স) অধ্যয়নরত সমাজসেবী ডা. মো. আব্দুল গাফফার খান (আদিল) এর হাত থেকে পিপিই, গ্লাভস, বুটসহ অন্যান্য সামগ্রী গ্রহণ করেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল  কলেজের ভাইস প্রিন্সিপাল ও মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. শিশির চক্রবর্তীর পক্ষে কলেজের অধ্যক্ষ ও প্রখ্যাত মাইক্রোবায়োলজিস্ট অধ্যাপক ডা. মো. ময়নুল হক।

এ সময় উপস্থিত ছিলেন, ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ডা. মো. শামসুল ইসলাম, অর্থপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. মহসিনুজ্জামান, রেজিস্ট্রার মাহফুজ আনোয়ার অমিত প্রমুখ।

এ সময় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ দাতাদেরকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এনপি-১৮/বিএ-২২