সিলেটের সেই চিকিৎসকের পরিবারের কেউ করোনা আক্রান্ত নয়

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ১০, ২০২০
০২:৩৮ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১০, ২০২০
০৩:০৩ পূর্বাহ্ন



সিলেটের সেই চিকিৎসকের পরিবারের কেউ করোনা আক্রান্ত নয়

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসকের পরিবারের সদস্যদের করোনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার ফলাফলে কারও শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি।

আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) সিলেট মিররকে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

তিনি বলেন, ‘সিলেটে করোনা আক্রান্ত চিকিৎসকের পরিবারের ১৬ জন সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছিল। গতকাল বুধবার তাদের নতুনা পরীক্ষার রিপোর্ট এসেছে। তাদের প্রত্যেকের রিপোর্ট নেগেটিভ।’

এর আগে গত রবিবার (৫ এপ্রিল) সিলেটে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওই চিকিৎসক। এদিন সন্ধ্যার দিকে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেন। এই সংবাদ সিলেট মিরর এর অনলাইন সর্বপ্রথম প্রকাশ করলে তোলপাড় শুরু হয়। এ দিন সন্ধ্যায় আক্রান্ত চিকিৎসকের বাসা এবং রাত ১২টার দিকে তার বাসস্থান নগরের হাউজিং এস্টেট এলাকা লকডাউন করা হয়। এরপর থেকে বাসায় রেখেই তার চিকিৎসা চলছিল। তবে গত মঙ্গলবার রাতে অবস্থার অবনতি হওয়ায় তাকে সিলেট শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু পরবর্তীতে পরিবারের সিদ্ধান্তে তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা স্থীতিশীল আছে বলে জানা গেছে।

এনএইচ-০১/এএফ-১৪