ঢাবির পর এবার শাবি ও সিকৃবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১১, ২০২০
০৩:২২ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১১, ২০২০
০৩:২২ পূর্বাহ্ন



ঢাবির পর এবার শাবি ও সিকৃবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পর এবার সিলেটের দুই পাবলিক বিশ্ববিদ্যালয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত দুটি বিশ্ববিদ্যালয়ের পাঠদান, পরীক্ষা এবং অফিস কার্যক্রম বন্ধ থাকবে। করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের নোটিশে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বরাতে বলা হয়েছে, ‘মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, পরীক্ষা ও অফিস বন্ধ থাকবে।’ গতকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) এই নোটিশ প্রদান করা হয়।

একই ধরণের সিদ্ধান্তের বিষয়টি জানিয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব স্বাক্ষরিত নোটিশে জানানো হয়েছে, ‘এতদ্বারা সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের অবগতি ও কার্যার্থে জানানো যাচ্ছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে উদ্ভূত পরিস্থিতিতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ বিশ্ববিদ্যালয়ে ক্লাস, পরীক্ষা ও অফিস বন্ধ থাকবে। তবে এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল (সিলেট) ত্যাগ না করার জন্য অনুরোধ জানানো হলো।’

 

এএফ/১৪