বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি ১১

বিয়ানীবাজার প্রতিনিধি


এপ্রিল ১২, ২০২০
০৬:০৯ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১২, ২০২০
০৭:০২ অপরাহ্ন



বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি ১১

গাজীপুর, বরগুনাসহ দেশের বিভিন্ন স্থান থেকে সম্প্রতি বাড়ি আসা তাবলিগ জামায়েত ও গার্মেন্টস কর্মীসহ ১১ জনকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার (১২ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী এ তথ্য সিলেট মিররকে নিশ্চিত করেছেন। তবে ভর্তি থাকা ১১জনই হাসপাতালের চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বলে জানান তিনি।

ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, আইসোলেশনে ১১জনকে ভর্তি করা হয়েছে। তাদের সকলেই সম্প্রতি দেশের বিভিন্ন জেলা থেকে বিয়ানীবাজারে ফিরেছেন। তাদের মধ্যে করোনাভাইরাস আছে কি না আমরা জানি না। তাই আমরা কোন ঝুঁকি নিতে চাই না। তাদের সবাইকেই আমরা হাসপাতালের আইসোলেশনে নিয়ে এসেছি। তাদের ভর্তি রেখে করোনা পরীক্ষার জন্য রক্ত ও মুখের লালার নমুনা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

এদিকে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় সিলেট জেলাকে ইতিমধ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। লকডাউন ঘোষণা হওয়ার পর থেকে বিয়ানীবাজার উপজেলায় প্রবেশ-প্রস্থানেও নিষেধাজ্ঞা জারি হয়েছে। গতকাল শনিবার বিকাল থেকেই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে থানা পুলিশ ইতোমধ্যে যানবাহন চলাচল সীমিত করার জন্য চেকপোস্ট বসিয়ে লকডাউন করে দিয়েছে।

 

এসএ-০১/এএফ-০৪