অসহায় মানুষের পাশে মিজান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ১৪, ২০২০
১২:২৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৪, ২০২০
১২:৩২ পূর্বাহ্ন



অসহায় মানুষের পাশে মিজান চৌধুরী

প্রাণঘাতি করোনাভাইরাস আতঙ্কে স্বেচ্ছা-অনিচ্ছায় ঘরে বন্দি অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী। তিনি নিজ উদ্যোগে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন এবং একটি পৌরসভার ১০ হাজার কর্মহীন হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঘুরে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন। 

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার (১৩ এপ্রিল) তিনি দোয়ারাবাজার উপজেলার দুই ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এর মধ্যে বাংলাবাজার ইউনিয়নের হাসপাতাল মাঠ, নরসিংপুর ইউনিয়নের বাজার সংলগ্ন মাঠসহ বিভিন্ন গ্রামে তিনি ১ হাজার পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে দোয়ারাবাজার উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হেলাল মিয়া, খোরশেদ আলম, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য শামসুল ইসলাম, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য, উপজেলার সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, বিএনপি নেতা লয়লুছ খান, নুর আলী ইমরান, আব্দুল মোতালিব ভুইয়া, যুবদল নেতা এ এস এমন নোমান, আব্দুর আজিজ, মকবুল হোসেন, সানোয়ার হোসেন ও উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এনপি-০৪/বিএ-১০