সিলেট নগরে করোনা সন্দেহে বাড়ির সামনে ভিড়

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ১৪, ২০২০
০৬:৫৮ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৪, ২০২০
০৭:২৭ পূর্বাহ্ন



সিলেট নগরে করোনা সন্দেহে বাড়ির সামনে ভিড়

সিলেট নগরের চারাদিঘিরপাড় এলাকায় জ্বর,সর্দি, ডায়েরিয়ায় আক্রান্ত এক নারীর খোঁজ পাওয়া গেছে। করোনা সন্দেহে চিকিৎসক তাকে নগরের শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তির পরামর্শ দিলেও তিনি তা না করে বাসায় ফিরে গেছেন বলে জানা গেছে। এ ঘটনার খবর পেয়ে এলাকার লোকজন বাসার সামনে ভিড় জমান। পরে স্থানীয় কাউন্সিলর এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।

জানা গেছে, ৩৫ বছর বয়সী ওই নারী সিলেটের জকিগঞ্জ থেকে চিকিৎসার জন্য নগরের চারাদিঘিরপাড়ে তার বোনের বাসায় এসে উঠেন। এরপর সোমবার (১৩ এপ্রিল) তিনি নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হতে বলে। কিন্তু তিনি শামসুদ্দিন হাসপাতালে না গিয়ে তার বোনের বাসায় চলে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ সিলেট মিররকে বলেন, ‘জ্বর, সর্দি নিয়ে এক নারী অসুস্থ অবস্থায় নগরের চারাদিঘিরপাড় এলাকায় অবস্থান করছেন। তিনি এখানে তার বোনের বাসায় এসেছিলেন। তার বোন নগরের একটি বেসরকারি হাসপাতাল কাজ করেন। অসুস্থতা নিয়ে তিনি নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে শামসুদ্দিন হাসপাতালে যেতে বলে। তিনি সেখানে না গিয়ে তার বোনের বাসায় চলে আসেন।

তিনি আরও জানান, ‘বিষয়টি মেয়রকে জানানো হয়েছে। তিনি জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের সঙ্গে এ বিষয়ে যোগাযোগ করেছেন। ওই নারীর সঙ্গে পরে আমাদের কথা হয়েছে। তিনি আগামীকাল সকালে (১৪ এপ্রিল) শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসা নিতে যাবেন।

 

এনএইচ-০১/এএফ-০২