বালাগঞ্জে ভূমির বিরোধ নিয়ে সংঘর্ষ, নারীর মৃত্যু

বালাগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ১৭, ২০২০
১২:১০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৭, ২০২০
১২:১২ পূর্বাহ্ন



বালাগঞ্জে ভূমির বিরোধ নিয়ে সংঘর্ষ, নারীর মৃত্যু

সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের নাসিরপুর গ্রামে ভূমি সংক্রান্ত বিরোধ নিয়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালে রুপিয়া বেগম নামের (৪৫) এক নারীর মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) এ ঘটনা ঘটেছে। রুপিয়া বেগম ওই গ্রামের জবাদ উল্যার মেয়ে। 

বালাগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ময়নাতদন্তের জন্য রুপিয়া বেগমের মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রামের জবাদ উল্যার পরিবার ও তার ভাতিজা ইউপি সদস্য নজরুল ইসলামের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে ভূমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জের ধরে আজ বৃহস্পতিবার সকালে দুই পরিবারের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। এ সময় হঠাৎ জবাদ উল্যার মেয়ে রুপিয়া বেগম মাটিতে ঢলে পড়েন।

রুপিয়া বেগমের ভাই রিপন মিয়ার দাবি, মারামারি চলাকালে প্রতিপক্ষের আঘাতে তার বোন মারা গেছেন।

দুইপক্ষের প্রতিবেশী আব্দুল নূর বলেন, জমিজমার ভাগবাটোয়ারা নিয়ে দুই পরিবারের মধ্যে মারামারির সৃষ্টি হয়। আমরা জানতে পেরেছি মারামারি থামাতে গিয়ে রুপিয়া বেগম স্ট্রোক করে মারা গেছেন।

এ বিষয়ে জানতে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলামের মুঠোফোনে কল দিলেও তিনি কল রিসিভ করেননি। 

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ওই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আঘাতে মৃত্যু নাকি স্বাভাবিক মৃত্যু- সেটি ময়নাতদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে।

 

এসএ/আরআর