ডা. মঈনকে ‘নায়ক’ উপাধি দিলেন মাশরাফি

খেলা ডেস্ক


এপ্রিল ১৭, ২০২০
০১:৪৫ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৭, ২০২০
০২:০৮ পূর্বাহ্ন



ডা. মঈনকে ‘নায়ক’ উপাধি দিলেন মাশরাফি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. মো. মঈন উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা। মঈনকে ‘নায়ক’ উপাধি দিয়ে মাশরাফি বলেন, নায়কদের মৃত্যু নেই।

আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে মাশরাফি একটি পোস্টের মাধ্যমে ডা. মঈন উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং তার প্রতি শ্রদ্ধা জানান।

মাশরাফি তার পোস্টে লিখেছেন, 'সবাইকে শোকে ভাসিয়ে চলে গেলেন এক মহৎ প্রাণ ডাক্তার! করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক মানবিক ডা. মো. মঈন উদ্দিন চলে গেলেন না ফেরার দেশে! তিনি ছিলেন করোনাভাইরাস প্রতিরোধে ফ্রন্ট লাইনের যোদ্ধা। তাঁর এই মৃত্যু হৃদয় বিদীর্ণ করার মত।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল সন্ধ্যায় ডা. মঈন উদ্দিনের দেহে করোনাভাইরামের সংক্রমণ শনাক্ত হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ৭ এপ্রিল শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানী ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল পৌনে ৭টার দিকে মারা যান ডা. মঈন ‍উদ্দিন।

 

আরসি-০৫/