দাতব্য কার্যক্রম নিয়ে সন্ধ্যায় লাইভে আসছেন সাকিব

খেলা ডেস্ক


এপ্রিল ১৭, ২০২০
০৯:২৬ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ১৭, ২০২০
০৯:২৭ অপরাহ্ন



দাতব্য কার্যক্রম নিয়ে সন্ধ্যায় লাইভে আসছেন সাকিব

পরিবারের কাছে ফিরেও কিন্তু মানব সেবার কথা ভুলেননি সাকিব আল হাসান। সুদূর যুক্তরাষ্ট্রে বসেও তিনি চালিয়ে যাচ্ছেন দাতব্য কার্যক্রম। গড়ে চলেছেন তহবিল। তারই অংশ হিসেবে নিজের ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে ভক্ত-সমর্থকদের সঙ্গে কথা বলবেন। এজন্য আজ শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৭টায় আসছেন ফেসবুক লাইভে।

যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর দুই সপ্তাহ স্বেচ্ছা অন্তরণে ছিলেন সাকিব আল হাসান। ছিলেন সেখানকার একটি হোটেলে। নির্ধারিত সময় শেষে ফিরেছেন পরিবারের কাছে।

তবে স্বেচ্ছা-অন্তরণে অযথা সময় কাটাননি। সময়টা কাজে লাগিয়েছেন মানবতার সেবায়। নিজের নামে গড়েছেন দাতব্য ফাউন্ডেশন। ‘মিশন সেভ বাংলাদেশ’ এর সঙ্গে জুটি গড়ে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গড়েছে ২০ লাখ টাকার চ্যারিটি তহবিল। সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফুটিয়েছে।

তবে এতেই কোভিড-১৯ এর বিরুদ্ধে থেমে যায়নি ক্রিকেট দুনিয়ার উজ্জ্বতম এই নক্ষত্রের লড়াই। ‘কনফিডেন্স গ্রুপ’র সঙ্গে যৌথভাবে ২০ লাখ টাকার তহবিল গড়ে সাকিব দেশের বিভিন্ন হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটে দিয়েছেন করোনাভাইরাস টেস্টিং কিট।

সবাইকে কথা বলার আমন্ত্রণ জানিয়ে ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন সাকিব। সঙ্গে তার ফাউন্ডেশনে সহায়তার হাত বাড়িয়ে দিতে আহ্বানও জানিয়েছেন।

 

আরসি-০২/