কোয়ারেন্টিন ভেঙ্গে বিয়ে, ব্যাংক কর্মকর্তাকে জরিমানা ১৫ হাজার

সিলেট মিরর ডেস্ক


মে ০২, ২০২০
০১:১৮ পূর্বাহ্ন


আপডেট : মে ০২, ২০২০
০১:২০ পূর্বাহ্ন



কোয়ারেন্টিন ভেঙ্গে বিয়ে, ব্যাংক কর্মকর্তাকে জরিমানা ১৫ হাজার

কোয়ারেন্টিন থাকা এক ব্যাংক কর্মকর্তা নিয়ম ভেঙ্গে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে তাকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে স্থানীয় উপজেলা প্রশাসন। 

আজ শুক্রবার (১ মে) দুপুরে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের নুর আহমদ জমাদার বাড়িতে অভিযান চালিয়ে ওই ব্যাংক কর্মকর্তাকে এ জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোজাম্মেল হক চৌধুরী এ তথ্য জানিয়ে বলেন, ‘অভিযুক্ত ব্যক্তি ঢাকায় এক্সিম ব্যাংকে কর্মরত রয়েছেন বলে জানতে পেরেছি।’  

মোজাম্মেল হক বলেন, ‘অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা ২৭ এপ্রিল লকডাউন ভেঙে ঢাকা থেকে বোয়ালখালী চলে আসেন। এরপর তাকে ইউনিয়ন করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন। কিন্তু তিনি তা মানেননি। আজ (শুক্রবার) বিয়ে করে বাড়িতে বউ নিয়ে আসেন। খবর পেয়ে দুপুরে তার বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা পাওয়ায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ১৫ হাজার টাকা জরিমানা করেছি। পাশাপাশি তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছি।’ 

অভিযানে সেনাবাহিনীর ক্যাপ্টেন মুবিনের নেতৃত্বে ১৮ বীর ব্যাটালিয়নের সেনা সদস্য ও বোয়ালখালী থানার পুলিশ সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।

 

এএফ-১৬