দুই সাংসদ, ডিসি, পুলিশ সুপার, আওয়ামী লীগ সভাপতি কোয়ারেন্টিনে

সিলেট মিরর ডেস্ক


মে ০৩, ২০২০
০৮:৪০ পূর্বাহ্ন


আপডেট : মে ০৩, ২০২০
০৮:৪০ পূর্বাহ্ন



দুই সাংসদ, ডিসি, পুলিশ সুপার, আওয়ামী লীগ সভাপতি কোয়ারেন্টিনে

নওগাঁ-২ আসনে সরকার দলীয় সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় শুক্রবার (১ মে)। তিনি কোয়ারেন্টিনে রয়েছেন। তার সংম্পর্শে আসায় নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এবং নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার কোয়ারেন্টিনে রয়েছেন। এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী মো. আবদুল মান্নান মিয়া ও সিভিল সার্জন ডা. আ. ম. আখতারুজ্জামানকেও কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত সংসদ সদস্যের নির্বাচনী এলাকা পত্নীতলা-ধামইরহাট উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ অনান্য কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দকে কোয়ারেন্টিনে থাকার অনুরোধ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।

নওগাঁ জেলা সিভিল সার্জন ডা. আ. ম. আখতারুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘২৭ এপ্রিল জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার উপস্থিত ছিলেন। ওই ভিডিও কনফারেন্সে থাকা জেলার দুই সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সিভিল সার্জন কোয়ারেন্টিনে আছেন।’

সিভিল সার্জন জানান, তার নির্বাচনী এলাকার নেতাকর্মীদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠান হবে।

 

এএফ-০৩