ক্রীড়া সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন প্রতিমন্ত্রী

খেলা ডেস্ক


মে ১২, ২০২০
০৭:১২ পূর্বাহ্ন


আপডেট : মে ১২, ২০২০
০৭:১২ পূর্বাহ্ন



ক্রীড়া সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন প্রতিমন্ত্রী

 

করোনা থেকে সুরক্ষায় ক্রীড়া সাংবাদিকদের পিপিইসহ ফেইস শিল্ড দিয়েছে যুব ক্রীড়া মন্ত্রণালয়। রবিবার দুপুরে যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সভাকক্ষে ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির নেতাদের কাছে এসব ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাংবাদিকদের মৃত্যুতে সচেতনতার লক্ষ্যে যুব ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে এসব সামগ্রী তাদের হাতে তুলে দেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সময় তিনি বলেন, ক্রীড়া সাংবাদিকদের যে কোন সমস্যায় যুব ক্রীড়া মন্ত্রণালয় সব সময় পাশে থাকে আর তাই করোনা ভাইরাসের প্রকোপেও তাদের সুরক্ষায় পাশে দাঁড়িয়েছি আমরা। সুরক্ষা সামগ্রী ছাড়াও সাংবাদিকদের আার্থিক প্রনোদনা দেওয়ার ব্যাপারেও মন্ত্রণালয় চিন্তা করছে বলে জানান তিনি।

সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির সভাপতি আসিফ ইকবাল সাধারণ সম্পাদক সাকির রুবেন এসব সামগ্রী গ্রহণ করেন। এসময় পৃষ্ঠপোষক সাইক্লিং ফেডারেশনের সভাপতি ছাড়াও উপস্থিত ছিলেন যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন সহ অন্যান্যরা।

 

এআরআর/০৪