শায়েস্তাগঞ্জে চাল আত্বসাতের অভিযোগে চেয়ারম্যান বরখাস্ত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


মে ১৩, ২০২০
১২:০৪ পূর্বাহ্ন


আপডেট : মে ১৩, ২০২০
১২:০৪ পূর্বাহ্ন



শায়েস্তাগঞ্জে চাল আত্বসাতের অভিযোগে চেয়ারম্যান বরখাস্ত

ত্রান ও ভিজিডির চাল আত্বসাতের অভিযোগের সতত্যা পাওয়ায় শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুখলিছ মিয়াকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়।

মঙ্গলবার (১২ মে) দুপুরে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত চিঠি এসে পৌছে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী আক্তার চিঠি প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে চেয়ারম্যান মুখলিছের সাময়িক বরখাস্তের আদেশ আসায় এখন ভারপ্রাপ্ত চেয়ারম্যান দিয়ে  ইউনিয়ন পরিষদের কার্যক্রম চলবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান  নিয়োগ পক্রিয়া সম্পন্ন করে কাগজপত্র মন্ত্রনালয়ে পাঠাবো। 

উল্লেখ্য ৮ মে শায়েস্তাগঞ্জ উপজেলার ৭ নম্বর নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান সরকারি ত্রানের চাল ও ভিজিডির চাল আত্মসাত অভিযোগ এনে শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফত রানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১৭০০কেজি চাল জব্দ করে এবং অভিযোগের সত্যতা পায়। এছাড়া ৩০০ কেজি চালের কোন হদিস পাওয়া যায়নি।

এ ঘটনায় তার বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এসডি/বিএ-০৯