হবিগঞ্জে এফএন ফাউন্ডেশনের খাদ্য ও ইফতার বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি


মে ১৪, ২০২০
১০:১৫ অপরাহ্ন


আপডেট : মে ১৪, ২০২০
১০:১৫ অপরাহ্ন



হবিগঞ্জে এফএন ফাউন্ডেশনের খাদ্য ও ইফতার বিতরণ

হবিগঞ্জ জেলার শ্রমজীবী, দিনমজুর ও কর্মহীন মানুষের মধ্যে দ্বিতীয় ধাপে ৪’শ জনকে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১৩ মে) বিকেলে কোর্ট স্টেশন রোড মোহনপুরের জিএম ভিলায় এফ এন (ফাতেমা-নূর) ফাউন্ডেশন ইউকের উদ্যোগে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় ফাউন্ডেশনের সিনিয়র সদস্য মো. আলমগীরের সভাপতিত্বে ও বাংলা টিভি ৭১ এর প্রতিনিধি মো. রহমত আলীর সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকার সম্পাদক মো. হারুনুর রশিদ চৌধুরী। 

এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলার হবিগঞ্জ প্রতিনিধি মো. আব্দুল হালিম, দৈনিক প্রভাকর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো. শহিবুর রহমান, সুলতান মাহদপুর যুব কমিটির সভাপতি মো. ফারুক আহমদ, অ্যাডভোকেট আজিজুর রহমান, কামাল সিকদার, আব্বাছ উদ্দিন ও বিশিষ্ট মুরুব্বী মো. আব্দুর রাজ্জাক, চ্যানেল এস ইউকের প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম জীবন, বাংলা টিভির প্রতিনিধি কাজল সরকার। 

সাংবাদিক হারুনুর রশিদ বলেন, এফএন ফাউন্ডেশন ইউকের ফাউন্ডার চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন একজন স্বচ্ছ ন্যায়পরায়ন মানুষ। তিনি নিঃস্বার্থভাবে মানব সেবায় আত্ম নিয়োগ করছেন। তার মত সবাই অসহায় মানুষের পাশে এগিয়ে আসলে দেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। 

এফ-এন ফাউন্ডেশন ইউ.কের ফাউন্ডার চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বলেন, আমাদের ফাউন্ডেশনের লক্ষ অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি এবং তা হলো সমাজের অবেহলিত মানুষের কল্যাণে। এই লক্ষে বিভিন্ন সময় বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়। বর্তমানে দেশের ক্রান্তিলগ্নে মানুষের পাশে থেকে উপহার সামগ্রী বিতরনের উদ্যোগ নেই। সকলের সহযোগিতা নিয়ে আমরা অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে চাই। আসুন যার যার অবস্থান থেকে করোনাভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দী মানুষের পাশে দাঁড়াই। 

উল্লেখ্য, গত শনিবার চুনারুঘাট উপজেলার কেউন্দা লন্ডনী বাড়িতে ১ম ধাপে ৪০০ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। তৃতীয় ধাপে চুনারুঘাট উপজেলার বিভিন্ন প্রান্তের দিনমজুর ও মধ্যবিত্তদের মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করা হবে। 

জেএ/বিএ-০৬