মাধবপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই বোনকে পেটানোর অভিযোগ

মাধবপুর প্রতিনিধি


মে ১৬, ২০২০
০২:৪৩ পূর্বাহ্ন


আপডেট : মে ১৬, ২০২০
০২:৪৩ পূর্বাহ্ন



মাধবপুরে ধর্ষণে ব্যর্থ হয়ে দুই বোনকে পেটানোর অভিযোগ

হবিগঞ্জের মাধবপুরে দুই বোনকে খালি ঘরে পেয়ে ধর্ষণ না করতে পেরে পিটিয়ে আহত করেছে বখাটেরা। স্থানীয়রা দুই বোনকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

এ ঘটনায় নির্যাতনের শিকার বড় বোন আজ শুক্রবার (১৫ মে) বিকেলে মাধবপুর থানায় দুই বখাটের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, উপজেলার বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামের সাইফুল ইসলাম ও শহীদুল ইসলাম নামের দুই বখাটে যুবক মিলে ওই গ্রামে ভাড়া বাসায় থাকা দুই বোনকে উত্যক্ত  করত। বড় বোনের স্বামী ঢাকায় অবস্থান করার সুযোগ নিয়ে বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে দুই যুবক তাদের ঘরে প্রবেশ করে জোরপূর্বক দুই বোনকে ধর্ষণের চেষ্টা চালায়। তাদের আর্তচিৎকার ও বাধার মুখে ধর্ষণ করতে না পেরে দুই বোনকে পিটিয়ে আহত করে বখাটেরা। পরে গ্রামবাসী আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠান।

জানা গেছে, নির্যাতিতা বড় বোনের স্বামী ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। করোনার কারণে গণপরিবহন বন্ধ থাকায় গ্রামে আসতে পারছেন না তিনি। তাই ছোট বোনকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকছেন বড় বোন।

নির্যাতনের শিকার বড় বোন বলেন, আমরা এ ঘটনায় আইনের আশ্রয়প্রার্থী হয়েছি।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এসএম/আরআর