মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন

মাধবপুর প্রতিনিধি


মে ১৭, ২০২০
০৫:৪৮ অপরাহ্ন


আপডেট : মে ১৭, ২০২০
০৫:৫০ অপরাহ্ন



মাধবপুরে ভাইয়ের হাতে ভাই খুন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের মেরাশানী গ্রামে বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই নিহত হয়েছেন। গতকাল শনিবার (১৬ মে) রাতে এই ঘটনা ঘটে। নিহত মুফতি আব্দুল আহাদ করোনাকালীন সময়ে সাধারণ ছুটিতে ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেরাশানী গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মুফতি আব্দুল আহাদ (৩৫) ঢাকায় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। করোনার কারণে তিনি দুইমাস ধরে বাড়িতে এসে বসবাস করছেন। গতকাল শনিবার দুপুরে পৈত্রিক ভিটায় একটি টয়লেট নির্মাণ করছিলেন। কিন্তু টয়লেটের স্থান নিয়ে মতবিরোধ দেখা দেয় বড় ভাই ইদন মিয়ার সঙ্গে। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি চলতে থাকে। এক পর্যায়ে ইদন মিয়া ঘর থেকে একটি দা এনে মুফতি আব্দুল আহাদের মাথায় কোপ বসিয়ে দেন। এতে আহাদ গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শনিবার রাতে কর্তব্যরত চিকিৎসক আহাদকে মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ‘আজ রবিবার (১৭ মে) সকালে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে আহাদ মিয়ার মরদেহের ময়নাতদন্ত শেষে লাশ বাড়িতে আনা হবে। এরপর দাফন করা হবে।’ ইদন মিয়াকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান পরিচালনা করছে বলে তিনি জানিয়েছেন।

এসএমআর-০১/এনপি-০৬