বাহুবলে সাংসদ মিলাদের অর্থায়নে ডাক্তার চেম্বার বুথ স্থাপন

নবীগঞ্জ প্রতিনিধি


মে ১৯, ২০২০
০৪:৪২ পূর্বাহ্ন


আপডেট : মে ১৯, ২০২০
০৪:৪২ পূর্বাহ্ন



বাহুবলে সাংসদ মিলাদের অর্থায়নে ডাক্তার চেম্বার বুথ স্থাপন

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য ও রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদের ব্যক্তিগত অর্থায়নে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করতে হবিগঞ্জের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে 'ডাক্তার চেম্বার বুথ' এর উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (১৮ মে) সন্ধ্যায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে সাংসদ মিলাদ গাজী এই 'ডাক্তার চেম্বার বুথ' এর উদ্বোধন করেন।

এ সময় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, করোনাভাইরাসের এই মহামারীর সময়ে ডাক্তাররা প্রথম সারির যোদ্ধা। তাই বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তারদের সুরক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। ডাক্তারদের নিরাপত্তার কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে ডাক্তার চেম্বার বুথ স্থাপনের উদ্যোগ গ্রহণ করেছিলাম। সেটার বাস্তবায়ন আজ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বাহুবল উপজেলার নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক মো. কুদ্দুছ আলী, আওয়ামী লীগ নেতা আয়াত আলীসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিদিন সকাল ১০টা থেকে এই ডাক্তার চেম্বার বুথ দ্বারা চিকিৎসাসেবা দেওয়া হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

 

এএম/আরআর-৯