নবীগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত, আটক ২

নবীগঞ্জ প্রতিনিধি


মে ১৯, ২০২০
০৫:৩৪ পূর্বাহ্ন


আপডেট : মে ১৯, ২০২০
০৫:৩৪ পূর্বাহ্ন



নবীগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত, আটক ২

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেওপাড়া গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সৈয়দ আলী (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

আজ সোমবার (১৮ মে) সন্ধ্যা ৭টার দিকে নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারে এ ঘটনা ঘটেছে। নিহত সৈয়দ আলী (৬০) দেওপাড়া গ্রামের মৃত রাহাত উল্ল্যাহর পুত্র। এ ঘটনায় তাৎক্ষণিক ২ জনকে আটক করেছে নবীগঞ্জ থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া গ্রামের সৈয়দ আলীর পুত্র সুমন মিয়া একই গ্রামের মৃত মতিন মিয়ার পুত্র রুবেল মিয়ার কাছে ৫০০ টাকা পান। সোমবার বিকেল ৬টার দিকে রুবেলের কাছে ওই পাওনা টাকা ফেরত চান সুমন মিয়া। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সুমন ও রুবেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে স্থানীয় মুরুব্বিরা পরিস্থিতি শান্ত করে ইফতারের পর পর বিষয়টি মীমাংসা করে দেওয়ার আশ্বাস দিয়ে উভয়কে বাড়িতে পাঠিয়ে দেন।

ইফতার শেষে স্থানীয় দেওপাড়া বাজারে স্থানীয় মুরুব্বিগণ বিষয়টি মীমাংসায় বসেন। এ সময় সৈয়দ আলী, তার পুত্র সুমন মিয়াসহ আত্মীয়-স্বজন এবং রুবেল মিয়ার আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। বৈঠক শুরু হওয়ামাত্র হঠাৎ করে রুবেল ও তার লোকজন সুমনের পিতা সৈয়দ আলী ও চাচা আনছব আলীর উপর হামলা চালান। এ সময় রুবেল তার হাতে থাকা ছুরি দিয়ে সৈয়দ আলী ও আনছব আলীকে আঘাত করে রক্তাক্ত করেন।

গুরুতর অবস্থায় আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সৈয়দ আলীকে মৃত ঘোষণা করেন এবং আশঙ্কাজনক অবস্থায় আনছব আলীকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমানের নেতৃত্বে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাওছার আলমসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন। তাৎক্ষণিক ছুরিকাঘাতকারী রুবেল মিয়াসহ ২ জনকে বাহুবল থানা পুলিশের সহযোগিতায় আটক করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনার মূল হোতা রুবেলসহ ২ জনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এএম/আরআর-১১