হবিগঞ্জে কর্মহীনদের পাশে ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে

হবিগঞ্জ সংবাদদাতা


মে ২০, ২০২০
০৫:১৭ পূর্বাহ্ন


আপডেট : মে ২০, ২০২০
০৫:১৭ পূর্বাহ্ন



হবিগঞ্জে কর্মহীনদের পাশে ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে

যুক্তরাজ্যে বসবাসরত হবিগঞ্জবাসীদের সংগঠন ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে। প্রতিষ্ঠার বয়স খুব বেশি না হলেও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে লন্ডনে আলোচিত এই সংগঠন। শুরু থেকেই হবিগঞ্জের শিক্ষা, পরিবেশ, সাংবাদিকতার উন্নয়ন এবং দরিদ্রদের পাশে দাঁড়াচ্ছে সংগঠনটি।

এবার সারা বিশ্ব যখন কোভিড-১৯ মহামারীতে আক্রান্ত, তখন আবারও মানবতার ডাকে হবিগঞ্জের কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে এই সংগঠন। লন্ডনে লকডাউনের জন্য সেখানকার প্রবাসীরা কার্যত কর্মহীন অবস্থায় থাকলেও মাটির টানে তারা গঠন করেছেন তহবিল।

এই সংগঠনের সহায়তায় আজ মঙ্গলবার (১৯ মে) আনুষ্ঠানিকভাবে  হবিগঞ্জের বিভিন্ন এলাকায় খাদ্য উপহার বিতরণ শুরু হয়েছে। এদিন হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার জামে মসজিদ প্রাঙ্গণ ও উমেদনগর এলাকার শতাধিক পরিবারের মাঝে উপহারসামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে'র প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি নুর উদ্দিন চৌধুরী বুলবুল। বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান ও ব্যাংকার আব্দুল ওয়াহেদ ফরিদ।

এছাড়া উপস্থিত ছিলেন, তৈয়ব আলী, মঈন উদ্দিন চৌধুরী সুমন, রুহুল আমিন, শেখ নিজাম, অপু আহমেদ, মাহবুবুর রহমান মোহন, আব্দুস সামাদ লাভলু, হামিদুর রহমান জুনু, ইশতিয়াক আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে'র প্রেসিডেন্ট চৌধুরী নিয়াজ মাহমুদ লিংকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও কোষাধ্যক্ষ আইয়ূব শেখ সোহেলের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ লন্ডনে তহবিল সংগ্রহ করে এই খাদ্য উপহার প্রদান করেছেন। আগামী কয়েকদিন শহরতলীর বহুলা, ভাদৈসহ শহরের বিভিন্ন এলাকায় খাদ্য উপহার বিতরণ করা হবে।

 

আরআর-১১