চুনারুঘাটে সচেতন যুব সংঘের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

চুনারুঘাট প্রতিনিধি


মে ২১, ২০২০
১০:৪৫ অপরাহ্ন


আপডেট : মে ২১, ২০২০
১০:৪৫ অপরাহ্ন



চুনারুঘাটে সচেতন যুব সংঘের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

হবিগঞ্জের চুনারুঘাটে প্রাণঘাতী করোনাভাইরাসের ফলে গৃহবন্দি, কর্মহীন, অসহায় ও দুঃস্থ হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২০ মে) আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে সচেতন যুব সংঘ নামের একটি সামাজিক সংগঠন। 

সূত্র জানায়, সচেতন যুব সংঘ এর উদ্যোগে ৬ষ্ঠ ধাপে ৫০টি পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, নুডলস্, তেল ও ময়দা।

সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বাবুল ও আহম্মদাবাদ ইউনিয়ন তাঁতীলীগের সভাপতি মো. আব্দুল মুকিত (মানি)।

এসময় সচেতন যুব সংঘের মো. টিপু সুলতান, মো. মামুনুর রশীদ মুকিত, আরিফ আহমেদ ভূইয়া রুমান, পলাশ সিংহ, মো. আসাদুজ্জামান রাসেল, মো. মাফিক মিয়া, মো. মনিরুজ্জামান লিটন, মো. মতিউর রহমান আমিন ও লেকটুজেন জীবনসহ সংঘের অন্য সদস্যরাও ইপস্থিত ছিলেন।

এসময় টিপু সুলতান সংঘের কার্যক্রম তুলে ধরে বলেন, প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসের শুরু থেকেই সচেতনতামূলক লিফলেট বিলি, মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণসহ জীবানুনাশক স্প্রে করে আসছি। তিনি বলেন যেকোন উদ্যোগ সফল করতে পারে সংঘবদ্ধ যুবশক্তি। আমরা অত্র এলাকার তরুণ যুবকদেরকে নিয়ে একটি আদর্শ ও উন্নত সমাজ গড়ে তোলার স্বপ্ন দেখছি। আমাদের সংঘের উদ্যোগে ইতোমধ্যে বিভিন্ন সময় অসহায় ও বয়স্ক মানুষকে সহযোগিতাসহ নানান ধরনের কার্যক্রম বাস্তবায়ন করে আসিছি।

সকলের সহযোগিতায় এ কার্যক্রম আমরা অব্যাহত রাখতে চাই।

জেএ/বিএ-১০