নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

নবীগঞ্জ প্রতিনিধি


মে ২২, ২০২০
০৯:৫৪ অপরাহ্ন


আপডেট : মে ২২, ২০২০
১০:০০ অপরাহ্ন



নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

ঢাকা-সিলেট মহামড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামের কাছে বাশ বোঝাই ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছন। এতে আহত হয়েছেন আরও ৪ জন।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, শুক্রবার (২২ মে) দুপুরে শেরপুর থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি চালিত অটোরিক্সা উপজেলার বুড়িনাও গ্রামের কাছে পৌঁছামাত্র বিপরীতদিক থেকে আসা বাশ  বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই  অটোচালক উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হাফেজ আহমেদ সুহেল (৩০) ও যাত্রী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার হরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৬০) নিহত হয়েছেন।

এ ছাড়াও অপর আহত অজ্ঞাতনামা ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে। 

এ বিষয়ে শেরপুর হাইওয়ে থানার ওসি মো. এরশাদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়। এবং নিহতদের লাশ ও দুর্ঘটনা কবলিত অটোরিক্সা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পুলিশ যাওয়ার আগেই ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

এমএ/বিএ-০৮