চুনারুঘাটে ছুরিকাঘাতে নিহত রাব্বির বাড়িতে পুলিশ সুপার

চুনারুঘাট সংবাদদাতা


মে ২৩, ২০২০
০৬:০৫ অপরাহ্ন


আপডেট : মে ২৩, ২০২০
০৬:০৫ অপরাহ্ন



চুনারুঘাটে ছুরিকাঘাতে নিহত রাব্বির বাড়িতে পুলিশ সুপার

মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে নিহত কিশোর রাব্বির বাড়িতে গেছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্যাহ পিপিএম। গতকাল শুক্রবার (২২ মে) জুম্মার নামাজের পর আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরীকে নিয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন শেষে সমবেদনা জানাতে বগাডুবি গ্রামে রাব্বির বাড়িতে যান। 

এসময় তিনি নিহত রাব্বি'র বাকরুদ্ধ মা কে শান্ত্বনা দেন এবং হত্যার সঙ্গে জড়িত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। 

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, ওসি (তদন্ত) চম্পক দাম, ওসি (ডিবি) মানিকুল ইসলাম, সমাজসেবক মো. জাকির হোসেন পলাশ, স্থানীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান ও সুহেল মেম্বারসহ স্থানীয় সংবাদকর্মীরা।

নিহত রাব্বি বগাডুবি গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। গত ২০ মে উপজেলার বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত বাল্লা রেল লাইনের পাশে বাবাকে সঙ্গে নিয়ে গাঁজার চালান আটকাতে যায় কিশোর রাব্বি (১৫)। এ সময় গাঁজা ব্যবসায়ী কামাল ও তার সহযোগীরা কিশোর রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান- সনজু চৌধুরী আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে সিলেটে নেওয়ার পরামর্শ দেন। এরপর তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। টানা ৩ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টায় মারা যায় কিশোর রাব্বি।

জেএ/এনপি-০৮