চুনারুঘাটে ০৭০৯ গ্রুপের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

চুনারুঘাট সংবাদদাতা


মে ২৪, ২০২০
০৫:৫৫ অপরাহ্ন


আপডেট : মে ২৪, ২০২০
০৫:৫৫ অপরাহ্ন



চুনারুঘাটে ০৭০৯ গ্রুপের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

চুনারুঘাটের বিভিন্ন এলাকার কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সকাল ১১টায় উপজেলার বিভিন্ন গ্রামের দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন এসএসসি-২০০৭ ও এইচএসসি-২০০৯ বাংলাদেশ (০৭০৯ গ্রুপ) নামে একটি ফেসবুক গ্রুপের চুনারুঘাট উপজেলার সদস্যরা।

বিতরণকালে উপস্থিত ছিলেন- সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এ সময় উপস্থিত ছিলেন- চুনারুঘাট উপজেলার ০৭০৯- এর সদস্য আলাউদ্দিন, আজিজুল হক সুমন, ফয়সল, অলি, ডালিম, আরিফ, শহিদুল, সুমন, মিজান, জসিম, জুয়েল, রুবেল, রাজীব, ইয়ামিন, জাকির, মিজানুর রহমান ও সাজিদ প্রমুখ।

করোনা ভাইরাসের সংক্রমণের কারণে গরিব, অসহায় ও দিনমজুর মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তারা পরিবারের জন্য খাদ্য যোগান দিতে ব্যর্থ হচ্ছেন। এসব পরিবারে ঈদ উপহার সামগ্রী দেওয়ার উদ্যোগ নেয় চুনারুঘাট এসএসসি ও এইচএসসি-০৭০৯ এর ব্যাচের বন্ধুরা।

এ ব্যাপারে গ্রুপের সদস্য সাজিদুল ইসলাম জানান- দিনমজুর মানুষদের কথা চিন্তা করে আমরা ০৭০৯ গ্রুপের বন্ধুরা ৪র্থ ধাপে ২৫০টি পরিবারের জন্য ঈদ উপহার সামগ্রীর ব্যবস্থা করে তাদের ঘরে পৌছে দিয়েছি। ভবিষ্যতেও এ প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানিয়ছেন। 

জেএ/এনপি-০৮