শায়েস্তাগঞ্জে ঈদের জামাতের সময়সূচি

সিলেট মিরর ডেস্ক


মে ২৫, ২০২০
০৪:২০ পূর্বাহ্ন


আপডেট : মে ২৫, ২০২০
০৪:২০ পূর্বাহ্ন



শায়েস্তাগঞ্জে ঈদের জামাতের সময়সূচি

এ জন্য বর্তমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষা মেনে ঈদের নামাজ আয়োজনের জন্য কর্তৃপক্ষের পক্ষ থেকে কিছু নির্দেশনা দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে মসজিদের ভেতর এবং বাহির জীবানুমুক্ত করা, ব্যক্তিগত জায়নামাজ, মাস্ক বাধ্যতামূলক ব্যবহার করা এবং শারীরিক দূরত্ব নিশ্চিত করা।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের সকল মসজিদে একাধিক জামাতে ঈদ নামাজ আয়োজনের জন্য বলা হয়েছে। বর্তমান অবস্থায় ঈদগাহে কোনো জামাত অনুষ্ঠিত হবে না।

ইতোমধ্যেই শায়েস্তাগঞ্জের মসজিদগুলোতে ঈদ নামাজের সময়সূচি নির্ধারণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ  রেলওয়ে জামে  মসজিদে ঈদের ১ম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায়, দ্বিতীয় জামাত হবে সকাল সাড়ে ৯টায়। শায়েস্তাগঞ্জ ড্রাইভার বাজার জামে মসজিদে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় ও দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯টায়। সুতাং বাজার জামে মসজিদে ঈদের জামাত সকাল ৯টায় ও সুরাবই জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায়। 

তবে প্রয়োজনবোধে ঈদ জামাতের সংখ্যা মসজিদ কর্তৃপক্ষ বাড়াতে পারবেন। গুরুত্বপূর্ণ মসজিদে স্বাস্থ্যবিধি মেনে একাধিক জামাতে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

 

এসডি/আরআর-০১