চুনারুঘাটে নিহত রাব্বির পরিবারকে ওসি'র ঈদ উপহার

সিলেট মিরর ডেস্ক


মে ২৭, ২০২০
১২:৪৮ পূর্বাহ্ন


আপডেট : মে ২৭, ২০২০
১২:৪৮ পূর্বাহ্ন



চুনারুঘাটে নিহত রাব্বির পরিবারকে ওসি'র ঈদ উপহার

চুনারুঘাট সংবাদদাতা

হবিগঞ্জের চুনারুঘাটে মাদক ব্যবসায়ীর হাতে খুন হওয়া রাব্বির বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন চুনারুঘাট থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক।

সোমবার (২৫ মে) ঈদুল ফিতরের দিন সকালে নিহত রাব্বির পরিবারের সদস্যদের কাছে এসব প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) চম্পক দাম ও আহম্মদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজুসহ আরও অনেকে।

এদিকে নিহত কিশোর রাব্বির হত্যাকারীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছে চুনারুঘাট থানার পুলিশ। বিশেষ অভিযানে একের পর এক চুনারুঘাটের মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হচ্ছে। এরই প্রেক্ষিতে 'আন্তঃজেলা মাদক সম্রাট' উপজেলার হাতুন্ডা গ্রামের মৃত আব্দুল মোতালিবের পুত্র মো. আব্দুল জাহিরকে গাঁজাসহ আটক করেছে চুনারুঘাট থানার পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক বলেন, চুনারুঘাট থেকে মাদক নির্মূল হওয়ার আগ পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে। আর আমরা নিহত রাব্বির খুনিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছি। ইনশাআল্লাহ অতি শিগগির আমরা খুনিদের আটক করতে সক্ষম হব।

প্রসঙ্গত, গত ২০ মে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামের পাশে পরিত্যক্ত বাল্লা রেললাইনের পাশে গ্রাম পুলিশ ও বাবার সঙ্গে গাঁজার চালান আটকাতে যায় রাব্বি (১৫)। এ সময় এক গাঁজা ব্যবসায়ী রাব্বিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত রাব্বিকে উদ্ধার করে প্রথমে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে রাব্বিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এর তিনদিন পর গত বৃহস্পতিবার (২১ মে) রাতে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

 

জেএ/আরআর-০১