হবিগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

হবিগঞ্জ প্রতিনিধি


মে ২৭, ২০২০
০২:৩৪ পূর্বাহ্ন


আপডেট : মে ২৭, ২০২০
০২:৩৪ পূর্বাহ্ন



হবিগঞ্জে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২০

হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নের তিতখাই-কাশিপুর গ্রামে পতিত জায়গা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে কালা মিয়া (৬৫) নামের এক বৃদ্ধ নিহত ও ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৬ মে) বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত কালা মিয়া কাশিপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে। আহতদের অনেককে আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ জানান, তিতখাই-কাশিপুর গ্রামের অনাবাদী একটি মাঠ নিয়ে দুইপক্ষের মধ্যে বিরোধ ও মামলা চলছিল। দুইপক্ষের নেতৃত্বে ছিলেন কাশেম আলী এবং করিম মিয়া। গ্রামের বেশিরভাগ মানুষ ছিলেন কাশেমের পক্ষে। মঙ্গলবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে দুইপক্ষের লোকজন সংঘর্ষ জড়িয়ে পড়েন। এ সময় কাশেম আলীর পক্ষের কালা মিয়া নিহত হন।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, সংঘর্ষ চলাকালে কালা মিয়ার বুকে দেশীয় অস্ত্র ফিকল বিঁধে যায়। তাকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দুইপক্ষের প্রায় ২০ জন আহত হয়েছেন এবং সংঘর্ষের পর ৪ জনকে আটক করা হয়েছে বলে জানান ওসি। পুনরায় সংঘর্ষ ঠেকাতে টহলে রয়েছে পুলিশ।

 

আরআর-০৫