শায়েস্তাগঞ্জে অসহায়দের পাশে ছাত্রনেতা সোহাগ

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি


মে ২৮, ২০২০
১২:৫৬ পূর্বাহ্ন


আপডেট : মে ২৮, ২০২০
১২:৫৬ পূর্বাহ্ন



শায়েস্তাগঞ্জে অসহায়দের পাশে ছাত্রনেতা সোহাগ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রকোপে প্রায় সব মানুষ গৃহবন্দি। বাংলাদেশেও 'লকডাউনের' পরিস্থিতিতে বিপাকে পড়েছেন নিম্নবিত্তরা। তিনবেলা খাবার জোটাতে রীতিমতো সংগ্রাম করতে হচ্ছে তাদের।

এমন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. মামুনুর রহমান সোহাগ। সোহাগ হবিগঞ্জ জেলা করোনাভাইরাস প্রতিরোধ স্বেচ্ছাসেবী টিমের শায়েস্তাগঞ্জ ইউনিয়ন প্রতিনিধি।

খোঁজ নিয়ে জানা যায়, নিজ উদ্যোগে গত ৭ এপ্রিল থেকে প্রতিদিনই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে জীবাণুনাশক ছিটানোর পাশাপাশি কর্মহীন, খেটে খাওয়া মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন মানবিক এই ছাত্রনেতা। এছাড়া পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় পরিবারকে সেমাই, চিনিসহ ইফতারসামগ্রী পৌঁছে দিয়েছেন। দলীয় যেকোনো স্বেচ্ছাসেবী কাজেও সোহাগ অংশগ্রহণ করছেন।

গত কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় আহত জাছির মিয়ার চিকিৎসার ব্যয়ভারও বহন করেছেন এই ছাত্রনেতা। এ ব্যাপারে কথা হয় মো. মামুনুর রহমান সোহাগের সঙ্গে। তিনি বলেন, মানুষ মানুষের জন্য। তাই একজন মানুষ হিসেবে অসহায়দের পাশে দাঁড়ানো আমার নৈতিক দ্বায়িত্ব বলে মনে করেছি। এভাবে আমার সামর্থ্য অনুযায়ী আরও কিছু মানুষের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ।

সমাজের সকল বিত্তবান ব্যক্তিগণকে এই বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের সময় পরিস্থিতির শিকার অসহায়, শ্রমজীবী, কর্মহীন মানুষের পাশে থেকে সহযোগিতা করার অনুরোধ করে তিনি জানান, জাতির এমন ক্রান্তিলগ্নে সকল নেতাকর্মীর উচিত মানবতার হাত বাড়িয়ে দেওয়া। ছাত্রলীগের প্রতিটি কর্মী দেশের দুর্যোগকালীন মুহূর্তে প্রতিবারের ন্যায় এবারও এগিয়ে এসেছেন, ভবিষ্যতেও থাকবেন।

 

এসডি/আরআর-০২