চুনারুঘাটে পুলিশকে ৫০টি পিপিই দিলেন ব্যারিস্টার সুমন

চুনারুঘাট সংবাদদাতা


মে ২৯, ২০২০
১১:৫৩ অপরাহ্ন


আপডেট : মে ২৯, ২০২০
১১:৫৩ অপরাহ্ন



চুনারুঘাটে পুলিশকে ৫০টি পিপিই দিলেন ব্যারিস্টার সুমন

হবিগঞ্জের চুনারুঘাট থানার পুলিশকে ৫০টি পিপিই প্রদান করা হয়েছে। এসব পিপিই প্রদান করেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের অ্যাডভোকেট ও তরুণ সমাজ উন্নয়নকর্মী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। 

করোনাভাইরাস থেকে ব্যক্তিগত সুরক্ষার জন্য বৃহস্পতিবার (২৮ মে) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হকের হাতে পিপিইগুলো তুলে দেন এর্শাদ আম্বিয়া ফাউন্ডেশনের সদস্য উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সোহাগ রহমান, ভরসা একাডেমির প্রিন্সপাল নিজাম চৌধুরী, ছাত্রলীগ নেতা সমরাট আহমেদ প্রমুখ।

এ বিষয়ে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, মানুষের কল্যাণে কাজ করাই হলো মনুষ্যত্ব। আজ দেশের ক্রান্তিলগ্নে মানুষের পাশে যিনি দাঁড়াবেন, তিনিই তো প্রকৃত মানুষ। ভালো মানুষ কারও গায়ে লেখা থাকে না, সেটা তার কর্মেই কিছুটা বোঝা যায়।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের প্রভাবে আজ দেশের মানুষ আর্থিকসহ বিভিন্ন ধরনের সমস্যায় রয়েছেন। আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে ইতোমধ্যে সারাদেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে খাদ্য ও উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে এবং তা অব্যাহত থাকবে। বর্তমানে করোনা

ভাইরাস মোকাবেলায় পুলিশের ভূমিকা প্রশংসনীয়। ডাক্তার, সেনাবাহিনী ও প্রশাসনের সঙ্গে নিরলসভাবে মাঠে কাজ করে যাচ্ছে পুলিশ। তাদের ব্যক্তিগত সুরক্ষার জন্য ৫০টি পিপিই প্রদান করেছি। সকলের প্রতি আহ্বান- দেশের এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ান। তাহলে দেশের মানুষ কিছুটা উপকৃত হবে। 

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক বলেন, করোনাভাইরাস মোকাবেলায় পুলিশ নিরলসভাবে দিন-রাত কাজ করে যাচ্ছে। কাজ করতে গিয়ে ইতোমধ্যে সারাদেশের ন্যায় আমাদের থানায় আমিসহ ৫ জন পুলিশ সদস্যের কোভিড-১৯ পজিটিভ আসে। আল্লাহর রহমতে ও সকলের দোয়ায় আমরা সুস্থ হয়ে পুনরায় মাঠে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, ব্যারিস্টার সুমন একজন মানবিক মানুষ। আমাদের ব্যক্তিগত সুরক্ষার জন্য তিনি ৫০টি পিপিই প্রদান করেছেন। এতে করে আমাদের কাজের গতি আরও বাড়বে। আমরা তার কাছে কৃতজ্ঞ। 

প্রসঙ্গত, বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে এর্শাদ আম্বিয়া ফাউন্ডেশন। ফাউন্ডেশনটি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার মা-বাবার নামে প্রতিষ্ঠিত করেছেন এবং নিজে সেটা পরিচালনা করছেন।

 

জেএ/আরআর-০৩