চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের আহবায়ক কমিটি গঠন

শায়েস্তাগঞ্জ সংবাদদাতা


জুন ০২, ২০২০
০৭:৩৭ পূর্বাহ্ন


আপডেট : জুন ০২, ২০২০
০৭:৩৭ পূর্বাহ্ন



চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের আহবায়ক কমিটি গঠন

‘আমাদের চুনারুঘাট, আমরাই সাজাবো’ এই স্লোগানকে সামনে রেখে দুর্বার গতিতে এগিয়ে চলছে চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠন। চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠন সমাজের যেকোন দুর্যোগ মোকাবেলায় ও অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে ভাল কাজে সবার পাশে থাকার অঙ্কিার নিয়ে কাজ করছে সংগঠনটি।

তারই পরিপ্রেক্ষিতে চুনারুঘাট পৌরসভাসহ ১০টি ইউনিয়নে চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের কমিটি গঠন করার উদ্যোগ নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের চুনারুঘাট উপজেলার ৯ নম্বর রানীগাঁও ইউনিয়নের আহবায়ক কমিটির অনুমোদন প্রদান করা হয়। 

গত ৯ মে আহ্বয়ক কমিটি অনুমোদন দেন চুনারুঘাট প্রবাসী সামাজিক সংগঠনের আহবায়ক মোস্তাফিজুর রহমান রউফ জুয়েল ও ১ম যুগ্ন-আহ্বায়ক মাসুক মিয়া। কমিটির পৃষ্ঠপোষকরা হলেন, মো. নাছির চৌধুরী, আব্দুল কাশেম চৌধুরী ও মো. নানু মিয়া। 

আহবায়ক কমিটির নির্বাচিতরা হলেন, আহবায়ক সাবেক কৃতি ফুটবলার মো. নোমান, ১ম যুুগ্ন-আহবায়ক মো. কামাল হোসেন সর্দার, যুগ্ন আহবায়ক মো. জাহাঙ্গীর আলম, মোহাম্মদ শাহিন আলম, মোছা. রিতা আক্তার, হাফিজুর রহমান, সাদেকুর রহমান, রিয়াজ উদ্দিন তালুকদার রকিব, মো. উস্তার রাফী, শাহিদুল ইসলাম সুমন, মো. জামাল খাঁন, মো. সাহিদুল ইসলাম, আব্দুল আওয়াল, সাজু মিয়া, মনিরুজ্জামান সোহান, মো. কাউছার মিয়া, লিয়াকত হাসান, নাছির উদ্দিন তালুকদারকে ও মিজানুর রহমান, মো. ইমান হোসেন টিটু, মো. কাউছার সাদি, মো. পারভেজ মিয়া, মাসুক মিয়া, মো. রাসেল মিয়া, মো. রকিব মিয়া, মো. সাদেক মিয়া, মুক্তাদির হোসেন রকিব, হোসাইন মো. সাদ্দাম ও মোহাম্মদ জামাল মিয়াকে সদস্য করে ৩২ সদস্য বিশিষ্ট ৯ নম্বর রানীগাঁও ইউনিয়নের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। 

জেএ/বিএ-০৩