করোনায় চলচ্চিত্রে প্রথম মারা গেলেন মোজাম্মেল

সিলেট মিরর ডেস্ক


জুন ০২, ২০২০
০৭:২৫ অপরাহ্ন


আপডেট : জুন ০২, ২০২০
০৭:২৫ অপরাহ্ন



করোনায় চলচ্চিত্রে প্রথম মারা গেলেন মোজাম্মেল

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকার। সোমবার (১ জুন) রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আজ সকালে গাজীপুরে তার দাফন সম্পন্ন হয়েছে। এর মাধ্যমে ভয়াল করোনাতে প্রথমবারের মতো প্রাণ হারালেন চলচ্চিত্রে অঙ্গনের মানুষ।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

তিনি বলেন, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির অন্যতম সদস্য মোজাম্মেল হক সরকার। বহু হিট ছবির প্রযোজক ছিলেন তিনি। এতদিন করোনার ভয়াল থাবা দূর থেকে দেখেছি। এবার আমাদের চলচ্চিত্র পরিবারেই এটা ঘটল। তার অকাল মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

জানা যায়, ঢাকা মেডিকেলে ভর্তির আগে মোজাম্মেল হক বেশ কয়েকদিন গাজীপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল রাতে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। এরপর সরকারি নীতিমালা মেনে গাজীপুরে গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে।

মোজাম্মেল হক সরকার বেশকিছু জনপ্রিয় ছবির প্রযোজক। সর্বশেষ শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘রংবাজ’ (২০১৭) ও শাকিব খান-অপু বিশ্বাসের ‌‘পাংকু জামাই’ (২০১৮) ছবি প্রযোজনা করেছিলেন।

বিএ-১০