জগন্নাথপুরে আরও একজনের করোনা শনাক্ত

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ০৩, ২০২০
০১:৩৮ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৩, ২০২০
০১:৩৮ পূর্বাহ্ন



জগন্নাথপুরে আরও একজনের করোনা শনাক্ত

সুনামগঞ্জের জগন্নাথপুরে নতুন করে আরও একজন (৫০) করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ জনে। এর মধ্যে ৬ জন সুস্থ হয়ে বাড়িতে রয়েছেন।

নতুন শনাক্ত ব্যক্তি পৌর এলাকার হবিবপুরের বাসিন্দা। গতকাল সোমবার (১ জুন) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে ওই ব্যক্তির করোনাভাইরাসের রিপোর্ট পজেটিভ আসে।

আজ মঙ্গলবার (২ জুন) সকালের দিকে উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম প্রাথমিক পরীক্ষা শেষে করোনা আক্রান্ত রোগীকে হোম আইসোলেশনে রেখেছেন। একই সঙ্গে তার পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনার পাশাপাশি আশেপাশের ৩টি বাড়ির লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে সতর্কতা অবলম্বন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসাইন, স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক বীরেন্দ্র কুমার দেব, সহকারী স্বাস্থ্য পরিদর্শক রুমী রায় ও স্বাস্থ্য সহকারী সুমন্ত দেবনাথ।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুদন ধর বলেন, নতুন শনাক্ত ব্যক্তির নমুনা গত ৩০ মে সংগ্রহ করার পর রিপোর্ট আসে পজেটিভ। জগন্নাথপুরে মোট ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৬ জন সুস্থ হয়েছেন। অপর ৪ জন বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

 

এএ/আরআর-০৪