জামালগঞ্জে ওসিসহ ৪ জনের করোনা শনাক্ত

জামালগঞ্জ প্রতিনিধি


জুন ০৪, ২০২০
১২:৪১ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৪, ২০২০
১২:৪১ পূর্বাহ্ন



জামালগঞ্জে ওসিসহ ৪ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জের জামালগঞ্জে আরও ৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত ৩১ মে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ওই ৪ জনসহ মোট ২৫ জনের নমুনা পাঠানো হয়। পরে মঙ্গলবার (২ জুন) রাতে রিপোর্ট হাতে এসে পৌঁছেছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

আক্রান্ত ৪ জনের মধ্যে রয়েছেন জামালগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, গজারিয়া কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মো. আজিম উদ্দিন, সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের গাড়িচালক জামালগঞ্জ উত্তর ইউনিয়নের লম্বাবাঁক গ্রামের মো. শহীদ আলী ও জামালগঞ্জ সোনালী ব্যাংকের অফিস সহায়ক সদর ইউনিয়নের দক্ষিণ কামলাবাজ গ্রামের মো. তাজুল ইসলাম।

হাসপাতাল সূত্রে জানা যায়, এ পর্যন্ত জামালগঞ্জের সন্দেহভাজন ২৫৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। এর মধ্যে পূর্বের আক্রান্ত ৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে আরও ৪ জনের দেহে করোনা ধরা পড়েছে। আক্রান্তদের মধ্যে ওসি (তদন্ত) আমিনুল ইসলামকে সুনামগঞ্জ পুলিশ লাইন্সের আইসোলেশনে, মো. আজিম উদ্দিন ও মো. শহীদ আলীকে হোম কোয়ারেন্টিনে এবং তাজুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব সবাইকে আতঙ্কিত না হয়ে সাবধানতা অবলম্বনের আহ্বান জানিয়ে বলেছেন, আক্রান্তদের সুস্থ করে তুলতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

বিআর/আরআর-০১