ফুটবলারদের বেতন আবারও কমাচ্ছে বার্সেলোনা!

খেলা ডেস্ক


জুন ০৪, ২০২০
০৩:০০ অপরাহ্ন


আপডেট : জুন ০৪, ২০২০
০৩:০১ অপরাহ্ন



ফুটবলারদের বেতন আবারও কমাচ্ছে বার্সেলোনা!

ক্লাবের সকল স্টাফদের শতভাগ বেতন নিশ্চিত করতে গত মার্চে নিজেদের বেতনের ৭০ শতাংশ ছাড় দিয়েছেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজরা। যা দিয়ে প্রায় ১৪ মিলিয়ন ইউরো বাঁচিয়েছে ফুটবল ক্লাব বার্সেলোনা। কিন্তু এ পরিমাণ অর্থও নাকি যথেষ্ট নয় ক্লাবটির জন্য। ঘাটতি কমাতে মেসিদের বেতন আরও কমানোর অনুরোধ করেছেন ক্লাবের সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউ। এমন সংবাদই প্রকাশ করেছে রেডিও কাতালুনিয়া।
করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকে স্থগিত হয়ে আছে লা লিগা। প্রায় আড়াই মাস বন্ধ থাকার পর আগামী ১১ জুন থেকে ফের শুরু হচ্ছে এ লিগ। আর লিগে ফিরতে অনেক দিন থেকেই অনুশীলন শুরু করেছে খেলোয়াড়রা। এর মধ্যে গত ২৩ মে ক্লাবের অনুশীলন পরিদর্শন করতে যান ক্লাব সভাপতি বার্তেমেউ। সেখানেই খেলোয়াড়দের বেতন আরও কমানোর অনুরোধ করেছেন বলে রেডিও কাতালুনিয়ার তুত কস্তা প্রোগ্রামে বলা হয়েছে।
সংবাদ অনুযায়ী, মেসিদের বেতন কমিয়ে ১৪ মিলিয়ন ইউরো খরচ বাঁচালেও আরও ৯ মিলিয়ন ইউরো ঘাটতি রয়েছে ক্লাবটিতে। এ অর্থের জোগান পেতে মেসিদের কাছেই অনুরোধ করে বার্তেমেউ। তার সঙ্গে সে সময়ে ক্রীড়া পরিচালক ওস্কার গ্রাউ এবং আলবার্ত সোলারও ছিলেন। তবে এনিয়ে এখন পর্যন্ত মেসিদের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
এর আগে মেসিদের বেতন-ভাতা কমানোর ব্যাপার নিয়ে এর আগে কম জল ঘোলা হয়নি।

এএন/০৪