করোনায় আক্রান্ত জগন্নাথপুরের এসআই আফসার

জগন্নাথপুর প্রতিনিধি


জুন ০৫, ২০২০
০২:৩৯ পূর্বাহ্ন


আপডেট : জুন ০৫, ২০২০
০২:৩৯ পূর্বাহ্ন



করোনায় আক্রান্ত জগন্নাথপুরের এসআই আফসার

করোনাযুদ্ধের অন্যতম অগ্রসৈনিক সুনামগঞ্জের জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আফসার উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৪ জুন) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম ইকড়ছই আবাসিক এলাকায় তার ভাড়া বাসায় গিয়ে তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান শুরু করেছেন।

এলাকাবাসী ও জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, দেশে করোনাভাইরাসের সংক্রমণ দেখা দিলে সামাজিক দূরত্ব নিশ্চিত ও সচেতনতা সৃষ্টিতে প্রশাসনকে সহযোগিতায় মাঠে নামেন জগন্নাথপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আফসার আহমদ। তিনি দিনরাত উপজেলার বিভিন্ন প্রান্তে দায়িত্বপালনে সক্রিয় ভূমিকা রাখেন। একজন করোনাযোদ্ধা হিসেবে তার ভূমিকা উল্লেখযোগ্য।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন ধর জানান, গত ৩১ মে আমরা দু'জনের নমুনা সংগ্রহ করি। গতকাল বুধবার (৩ জুন) রাতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে আসা প্রতিবেদনে দু'জন করোনা পজিটিভ বলে শনাক্ত হন। তাদের মধ্যে একজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও অপরজন বেসরকারি একটি ব্যাংকের ম্যানেজার। আমরা তাদের দু'জনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দিচ্ছি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, করোনার সংক্রমণকালে মাঠে বিশেষ ভূমিকা পালন করেছেন উদ্যমী পুলিশ কর্মকর্তা আফসার আহমদ। সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে ও সচেতনতা সৃষ্টিতে ভূমিকা এবং করোনা শনাক্ত রোগীদের বুঝিয়ে চিকিৎসা প্রদানে সহায়তায় তার ভূমিকা ছিল অগ্রভাগে। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা তার জন্য দোয়াপ্রার্থী।

 

এএ/আরআর-১২